জাতীয়

লকডাউন ভেঙে পালানোর সময় আটক তিন শতাধিক

সরকারের নির্দেশ লকডাউন ভেঙে নারায়ন নারায়ণগঞ্জ শহর থেকে অন্য জেলায় যাওয়ার সময় প্রায় ৩০০ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে সড়ক এবং নৌপথে অভিযান চালানোর পর পুলিশ তাদের আটক করার পর সতর্ক করে নিজ নিজ বাসায় পাঠিয়ে দেয়। বিষয়টি নিশ্চিত  করেছে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

পুলিশ ও স্থানীয়রা জানান  কোরোনা ভাইরাসের সংক্রমণছড়িয়ে পড়ার পর নারায়ণগঞ্জ ছেড়ে বিভিন্ন শ্রেণি-পেশার খেটে খাওয়া মানুষ তাদের স্ব স্ব  জেলায় ফিরে চাচ্ছিল। কিন্তু কোন জেলায় নতুন করে যেন করোনা ভাইরাস সংক্রমণ ছড়াতে না পারে এজন্যই আটক করে সতর্ক করা হয়েছে তাদের।

পুলিশ জানিয়েছে,  নারায়ণগঞ্জ থেকে সাতটি পিকআপ ভ্যান একটি ট্রাক ও একটি ট্রলারে করে প্রায় ৩০০ বেশি নারী-পুরুষ কিশোরগঞ্জসহ আশেপাশে জেলায় রাতের আঁধারে নারায়ণগঞ্জ ছেড়ে যেত। মঙ্গলবার গভীর রাতে পুলিশ তাদের ফতুল্লার সড়ক ও নৌপথের বিভিন্ন এলাকার মধ্যে অভিযান চালিয়ে তাদের আটক করে। 

পুলিশ জানায়,  নগরীর ইসদাইর গাবতলী এলাকায় তিনটি পিকআপ ভ্যানে প্রায় ৬০-৭০ জন এবং ফতুল্লা চর বক্তাবলী এলাকার বালুহাটি ব্ল্যাকহেড ৭০-৮০ জন  এবং ট্রলারে করে অর্ধশত লোক কিশোরগঞ্জ যাওয়ার পথে আটক করা হয়। এছাড়াও সড়কপথে বেশ কয়েকটি পিকআপ ভ্যানে করে বেশ কিছু লোক যাওয়ার পথে পুলিশ আটক করে পরে তাদের নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা  ভারপ্রাপ্ত ওসি আসলাম হোসেন জানিয়েছেন, মহামারী সময় লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে নৌ সড়কপথে  কিশোরগঞ্জ সহ অন্যান্য জেলায় পালানোর সময় প্রায় ৩০০ নারী-পুরুষকে আটক করেছে এসময় ট্রলার ও পিকআপ ভ্যান, ট্রাক জব্দ করা হয়েছে।

Show More

Related Articles

Back to top button