নারী ও শিশু

নিজের আপন ভাইকে বিয়ে করল বোন

শিরোনাম পড়ে অনেকেই অবাক হচ্ছেন? তাহলে একটু নড়েচড়ে বসুন। এখন যে ঘটনাটি আপনাদের বলব সেটা একটু অবাক করার মতই ঘটনা। ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাব  প্রদেশে।

আপনাদের মতই ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ-প্রশাসন। অস্ট্রেলিয়ান ভিসা পাওয়ার জন্য আপন বোনকে বিয়ে করেছেন নিজের মায়ের পেটের ভাই।

 ভারত সংবাদ সংবাদমাধ্যম তথ্যটি নিশ্চিত করেছেন। ওই সংবাদে আরো বলা হয়েছে, মেয়ের ভাই স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন। তাই বোনকে ও সে দেশের  নাগরিকত্ব দিতে পরিচয় গোপন করে পাঞ্জাব করতে গিয়ে বিয়ে করেন তারা। এরই মাঝে বোনটির অস্ট্রেলিয়ার ভিসা নিশ্চিত হয়ে গেছে  বলে জানা যায়।

এ ঘটনার প্রেক্ষিতে তদন্তে থাকা পুলিশ কর্মকর্তা জয় সিংহ বলেন, আমরা তদন্ত করে জানতে পেরেছি মেয়েটি অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে এখন অস্ট্রেলিয়ান নাগরিক।  তারা আপন ভাই বোনের পরিচয় দিয়েছিল। এমনকি মেয়েটি কয়েকদিন আগে অস্ট্রেলিয়া গিয়েছিল। সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয় ছিল।

 তিনি আরো বলেন, তারা কেবল বিদেশ যাওয়ার জন্য  সমাজ, আইন ধর্মীয় বিধিনিষেধের সঙ্গে প্রতারণা করেছেন। মিথ্যা পরিচয়ের ভিত্তিতে তারা অস্ট্রেলিয়া কর্তৃপক্ষকেও প্রতারিত করেছে। আমরা তাদেরকে আটকে দেওয়ার অভিযান অব্যাহত রেখেছি। কিন্তু তারা পালিয়ে পালিয়ে  বেড়াচ্ছেন। মানুষ বিদেশে যাওয়ার জন্য  অনেক ফন্দি করে।কিন্তু এমন প্রতারণার কথা এটাই প্রথম শুনেছি। আমরা আশ্চর্য হয়েছি অনেক।

Show More

Related Articles

Back to top button
Close