উপজিলা

নাঙ্গলকোট উপজেলা যুবলীগের উদ্যোগে কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সহ সভাপতি গিয়াস উদ্দীন স্বপনের উদ্যোগে নাঙ্গলকোট উপজেলা যুবলীগের নেত্রীবৃন্দুর ও দেশের সকল মানুষের মহামারী করোনা ভাইরাস রোগ মুক্তির জন্য কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

বিশ্ব মহামারী করোনা ভাইরাস এ আক্রান্ত নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সভাপতি নাঙ্গলকোট পৌরসভা মেয়র জনাব আব্দুল মালেক ও নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূইয়া এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমন সহ দেশের সকল মানুষদের সুস্থতা কামনায় আদ্রা উত্তর ইউনিয়নের সকল কেন্দ্রীয় মসজিদে পবিত্র কোরআন খতম ও মিলাদের আয়োজন করা হয়।

উক্ত কোরআন খতম ও মিলাদ মাহফিলে আদ্রা ইউপির সকল ওয়ার্ডে এই আয়োজনের মধ্যে দিয়ে মোনাজাতে মহান আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করে সকলের সুস্থতা কামনা করা হয় ।

এতে আদ্রা ইউনিয়নের সর্বস্তরের মানুষ উক্ত মিলাদ মাহফিলে যোগদান করে কোরোনায় আক্তান্ত হয়ে মৃত্যুবরন করা সকল মানুষদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন এ কে এম গিয়াসউদ্দিন স্বপন, সহ-সভাপতি নাঙ্গলকোট উপজেলা যুবলীগ।

এবং আরো সহযোগিতায় ছিলেন মাস্টার জাহাঙ্গীর আলম , ফয়জুল কবির , মহিন উদ্দিন, সোহাগ সহ আরো অনেকে। পরে সাধারন মানুষকে কোরোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির মাধ্যেমে আয়োজন শেষ করা হয় ।

Show More
Back to top button
Close